1. [email protected] : নিউজ ডেস্ক : নিউজ ডেস্ক
  2. [email protected] : Md. Murad Hossain : Md. Murad Hossain
  3. [email protected] : অনলাইন : Renex অনলাইন
সোমবার, ০৪ মার্চ ২০২৪, ০৪:০১ পূর্বাহ্ন
সর্বশেষ খবর

আরমানিটোলায় অগ্নিকাণ্ড : এবার মারা গেলেন আশিকুর, স্ত্রী লাইফ সাপোর্টে

নিজস্ব সংবাদদাতা
  • বৃহস্পতিবার, ২৯ এপ্রিল, ২০২১

রাজধানীর পুরান ঢাকার আরমানিটোলায় হাজী মুসা ম্যানশন নামের ছয়তলা ভবনের নিচতলার রাসায়নিক গুদামে অগ্নিকাণ্ডে দগ্ধ আশিকুর রহমান (৩২) মারা গেছেন। এ নিয়ে ওই ঘটনায় মৃতের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ছয়জনে।

শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসাধীন অবস্থায় গতকাল বুধবার (২৮ এপ্রিল) রাত ১১টার দিকে মারা যান আশিকুর। ইনস্টিটিউটের আবাসিক সার্জন ডা. পার্থ শংকর পাল বিষয়টি নিশ্চিত করেছেন।

ডা. পার্থ শংকর পাল জানান, শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউতে) লাইফ সাপোর্টে ছিলেন আশিকুর। তাঁর স্ত্রী ইশরাত জাহান মুনা (২৮) এখনো লাইফ সাপোর্টে।

আশিকুর রহমানের বাহ্যিক কোনো দগ্ধ ছিল না। তাঁর শ্বাসনালী পুড়ে গিয়েছিল। এ ঘটনায় হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় দু্ইজন মারা গেলেন। এর আগে গত রবিবার (২৫ এপ্রিল) সকাল সাড়ে ৭টায় শাফায়াত হোসেন (৩২) নামে একজন মারা যান। শাফায়াতের শ্বাসনালীসহ ২৫ শতাংশ দগ্ধ হয়েছিল।

মাত্র দেড় মাস আগে মুনাকে বিয়ে করেন আশিকুর। আশিকুর বুয়েটে পড়াশোনা করেন। আর স্ত্রী মুনা পড়াশুনা করেন জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে।

গত বৃহস্পতিবার (২২ এপ্রিল) দিবাগত রাত ৩টা ১৮ মিনিটে হাজী মুসা ম্যানশন নামের ওই ভবনটির নিচতলায় থাকা কেমিক্যাল গোডাউনে আগুন লাগে। ওই ঘটনায় ভবন থেকে তিনজনের দগ্ধ মরদেহ উদ্ধার করা হয়। সেখান থেকে আহত অবস্থায় উদ্ধার করে অন্তত ২১ জনকে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করার পর আরো একজনের মৃত্যু হয়।

গত রবিবার (২৫ এপ্রিল) সকাল সাড়ে ৭টায় মারা যান শাফায়াত হোসেন (৩২) নামের একজন। সর্বশেষ, গতকাল বুধবার রাতে মারা গেলেন আশিকুর।

শেয়ার:
আরও পড়ুন...
স্বত্ব © ২০২৩ দৈনিক দেশবানী
Theme Customized BY LatestNews