1. [email protected] : দেশ রিপোর্ট : দেশ রিপোর্ট
  2. [email protected] : নিউজ ডেস্ক : নিউজ ডেস্ক
  3. [email protected] : নিউজ ডেস্ক : নিউজ ডেস্ক
  4. [email protected] : অনলাইন : Renex অনলাইন
শুক্রবার, ১২ এপ্রিল ২০২৪, ০৬:১৮ অপরাহ্ন

আবার দেশে ফিরে গেলেন ডমিঙ্গো

নিজস্ব সংবাদদাতা
  • শনিবার, ১২ ডিসেম্বর, ২০২০

বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপ শুরুর পরদিন ঢাকায় আসেন বাংলাদেশ দলের প্রধান কোচ রাসেল ডমিঙ্গো। এতদিন শিষ্যদের খেলা দেখেছেন প্রেসিডেন্টস বক্সে বসে। তবে শুক্রবার দক্ষিণ আফ্রিকা ফিরে গেছেন এই প্রোটিয়া কোচ। ক্রিকেট পরিচালনা বিভাগ বিষয়টি নিশ্চিত করেছে। মূলত বড়দিনের ছুটি কাটাতেই দক্ষিণ আফ্রিকায় পরিবারের কাছে গেছেন ডমিঙ্গো। আগামী জানুয়ারিতে ওয়েস্ট ইন্ডিজের সঙ্গে পূর্নাঙ্গ সিরিজ খেলবে বাংলাদেশ। সিরিজের আগে কয়েক সপ্তাহের ক্যাম্প অনুষ্ঠিত হবে। ওই ক্যাম্পের আগে দলের সঙ্গে যোগ দেবেন তিনি।

স্পিন বোলিং পরামশর্ক ড্যানিয়েল ভেট্টোরি ছাড়া তখন ডমিঙ্গোর সঙ্গে যোগ দেবেন বাকি কোচিং স্টাফরা। এ বিষয়ে আকরাম খান সংবাদমাধ্যমকে বলেছেন, ‘জানুয়ারিতে ডমিঙ্গো আবার কাজে ফিরবেন। সে সময় বাকি কোচিং স্টাফদের আসার কথা রয়েছে।’ তবে ভেট্টোরির বিষয়ে তিনি বলেন, ‘ব্যক্তিগত সমস্যার কারণে তাকে এই সিরিজে (উইন্ডিজ) না পাওয়ার সম্ভাবনাই বেশি। আগামী মার্চে নিউজিল্যান্ড সফরে তিনি দলের সঙ্গে যোগ দেবেন।’

বৈশ্বিক মহামারী করোনাভাইরাসের প্রকোপে সার্বিক ক্রিকেট কর্মকাণ্ড বন্ধ ছিল বাংলাদেশে। তাই বাংলাদেশ ক্রিকেট দলের প্রধান কোচ রাসেল ডমিঙ্গো দীর্ঘ ছুটি পেয়েছিলেন। তবে শ্রীলঙ্কা সফরের জন্য দলীয় অনুশীলন শুরু করতে সেপ্টেম্বরের শুরুতেই বাংলাদেশে ফিরে আসেন তিনি। সফরটি না হওয়ায় ২৩ অক্টোবর ফিরে যান। এবার বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপ শুরুর পর আবার এসেছিলেন ক্রিকেটারদের পারফরম্যান্স পর্যবেক্ষণ করতে।

শেয়ার:
আরও পড়ুন...
স্বত্ব © ২০২৩ দৈনিক দেশবানী
ডিজাইন ও উন্নয়নে - রেনেক্স ল্যাব