1. [email protected] : দেশ রিপোর্ট : দেশ রিপোর্ট
  2. [email protected] : নিউজ ডেস্ক : নিউজ ডেস্ক
  3. [email protected] : নিউজ ডেস্ক : নিউজ ডেস্ক
  4. [email protected] : অনলাইন : Renex অনলাইন
শুক্রবার, ১২ এপ্রিল ২০২৪, ০৬:২৫ অপরাহ্ন

আজকের রাশিফল: জেনে নিন কেমন কাটবে দিন

নিজস্ব সংবাদদাতা
  • শুক্রবার, ১২ মার্চ, ২০২১

পুরনো জ্যোতিষশাস্ত্রের এমন একটি ধরন, যার মাধ্যমে বিভিন্ন সময়কাল নিয়ে ভবিষ্যদ্বাণী করা হয়। যেমন দৈনিক রাশিফল প্রতিদিনের ঘটনার ভবিষ্যকথন করে, তেমন সাপ্তাহিক, মাসিক তথা বার্ষিক রাশিফল যথাক্রমে সপ্তাহ, মাস এবং বছরের ভবিষ্যদ্বাণী করে। বৈদিক জ্যোতিষে ১২টি রাশি- মেষ, বৃষ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ ও মীন-এর ভবিষ্যদ্বাণী করা হয়। একই রকমভাবে ২৩টি নক্ষত্রেরও ভবিষ্যদ্বাণী করা হয়ে থাকে।

মেষ:

কোনো ঘটনাকে কেন্দ্র করে উদ্বেগ দেখা দিতে পারে। কর্মস্থলে প্রতিকূল অবস্থায়ও কৃতিত্ব দেখাতে পারবেন। অপ্রয়োজনীয় ব্যয় বাড়বে। প্রত্যাশা পূরণে বাধা। প্রার্থনায় শান্তি পাবেন।

বৃষ:

কোনো ইচ্ছা পূর্ণতা পেতে পারে। ব্যবসায়ীদের আয়ভাব ভালো। বিশেষ প্রচেষ্টায় সাফল্যের আশা আছে। বন্ধুর সহযোগিতায় কাজের অগ্রগতি হবে। প্রিয়সঙ্গ আনন্দ দেবে।

মিথুন:

আপনার সাহসী উদ্যোগ পরিকল্পনা বাস্তবায়নে সহায়ক হবে। অর্থক্ষেত্র শুভ। বিরূপ পরিস্থিতিকেও নিজের অনুকূলে নিয়ে আসতে পারবেন। ব্যবসাসূত্রে উপার্জন বৃদ্ধি। দিন আনন্দে কাটবে।

কর্কট:

বিদেশসংক্রান্ত কাজে সফলতা আসবে। অসুস্থদের শারীরিক অবস্থার উন্নতি। কাজে দক্ষতার পরিচয় দিতে পারবেন। পড়াশোনার ক্ষেত্রে সময়টা শুভ। ব্যাবসায়িক লেনদেনে আবেগ পরিহার করুন।

সিংহ:

উন্নতির ক্ষেত্রে অন্যের সহযোগিতা পাবেন। প্রিয়জনের মন রক্ষা করা কঠিন হবে। প্রত্যাশা পূরণে বাধা-বিপত্তি। প্রিয়জনের স্বাস্থ্যের অবনতি। পরনির্ভরতায় নতুন পরিকল্পনা করবেন না। শরীর ভালো রাখুন।

কন্যা:

ছোট কোনো সমস্যা অস্থিরতা সৃষ্টি করতে পারে। ঝুঁকি নেওয়ার প্রবণতা ও সতর্কতার অভাবের কারণে সমস্যা হতে পারে। পারিবারিক ভুল-বোঝাবুঝির অবসান হবে। আবেগের বশে কাজ করবেন না।

তুলা:

কারো জন্য কাজ করে আনন্দ পাবেন। নতুন কিছু করার সুযোগ আসবে। প্রিয়জনের স্বাস্থ্য নিয়ে চিন্তা হবে। যেকোনো ঝুঁকিপূর্ণ কাজ থেকে বিরত থাকুন। ভালো ব্যবহার দিয়ে কাজ আদায় করুন।

বৃশ্চিক:

কোনো খবর উৎসাহিত করবে। ব্যবসায় জটিলতা দূর হবে। প্রত্যাশিত অর্থলাভে বিলম্ব। সম্পত্তিজনিত কোনো সমস্যার সমাধানে অগ্রগতি। প্রিয়জনের স্বাস্থ্যের উন্নতিতে মানসিক প্রফুল্লতা। মন ভালো রাখুন।

ধনু:

সামাজিক কাজে সুনাম বৃদ্ধি। যোগাযোগ ও জনসংযোগ কাজে অগ্রগতি। পুরনো সমস্যা সমাধানে নিকটজনের সহায়তা পাবেন। পরিবারের গুরুত্বপূর্ণ সমস্যার সমাধান হতে পারে। লক্ষ্যে স্থির থাকুন।

মকর:

প্রত্যাশিত কাজে অগ্রগতি আশা করা যায়। ভবিষ্যৎ সাফল্যের জন্য কোনো সুযোগ আসতে পারে। পুরনো কোনো সমস্যা বুদ্ধিবলে সমাধান করতে পারবেন। যেকোনো সিদ্ধান্ত গ্রহণে সতর্কতা প্রয়োজন।

কুম্ভ:

ভালো কোনো পরিবর্তন আসতে পারে। কাজে উন্নতির যোগ। মানসিক চাপ কিছুটা কমবে। গৃহপরিবেশ অনুকূলে থাকবে। কোনো সমস্যা সমাধানের পথ পাবেন। মন ভালো রাখুন।

মীন:

কোনো কাজে প্রশংসিত হবেন। কর্মক্ষেত্রে লক্ষণীয় পরিবর্তন সম্ভব। অন্যের সহযোগিতায় পড়ে থাকা কাজের অগ্রগতি। দক্ষ ব্যবস্থাপনায় সম্ভাবনাময় কাজগুলো বাস্তব রূপ নিতে পারে।

শেয়ার:
আরও পড়ুন...
স্বত্ব © ২০২৩ দৈনিক দেশবানী
ডিজাইন ও উন্নয়নে - রেনেক্স ল্যাব