1. [email protected] : নিউজ ডেস্ক : নিউজ ডেস্ক
  2. [email protected] : Md. Murad Hossain : Md. Murad Hossain
  3. [email protected] : অনলাইন : Renex অনলাইন
শনিবার, ০২ মার্চ ২০২৪, ০৫:৫৪ পূর্বাহ্ন
সর্বশেষ খবর

আকপও বাংলাদেশ চেয়ারম্যানের দাবি বসুন্ধরা গ্রুপের এমডিকে উপযুক্ত শাস্তির আওতায় আনা হোক

নিজস্ব সংবাদদাতা
  • শুক্রবার, ৩০ এপ্রিল, ২০২১

গত ২৭ এপ্রিল রাজধানীর অভিজাত এলাকা গুলশানের একটি ফ্ল্যাট থেকে মোসরাত জাহান (মুনিয়া) নামের এক তরুণীর লাশ উদ্ধারের পর থেকে বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) সায়ম সোবহান আনভিরের বিরুদ্ধে আত্মহত্যার প্ররোচনা দেওয়ার অভিযোগ উঠেছে। দেশের প্রভাবশালী শিল্পপতির এমন কান্ডে সবাই হতবাক। আল-কুরআন প্রচার সংগঠন আকপও বাংলাদেশের চেয়ারম্যান মুফতি আল্লামা খলিলুর রহমান জিহাদি স্বচ্ছ তদন্তের মাধ্যমে মুনিয়া হত্যার ন্যায্য বিচার ও বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) সায়ম সোভান আনভির দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেছেন ।

রাজধানীর গুলশানের ফ্ল্যাট থেকে মুনিয়ার লাশ উদ্ধারের ঘটনায় গত সোমবার রাতে গুলশান থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। এই মামলায় আত্মহত্যায় প্ররোচনা দেওয়ার অভিযোগ আনা হয়েছে। এতে বসুন্ধরা গ্রুপের ম্যানেজিং ডিরেক্টর (এমডি) সায়ম সোবহান আনভিরকে অভিযুক্ত করেছে।

মামলার বাদী হলেন তরুণীর বোন নুসরাত জাহান।

গতকাল সন্ধ্যায় গুলশান-২ এর ১২০ রোডের ১৯ নম্বর ফ্ল্যাট থেকে মোসরাত জাহান (মুনিয়া)’র  লাশ উদ্ধার করেছে পুলিশ। তার বাবা বীরমুক্তিযোদ্ধা শফিকুর রহমান। তার বাড়ি কুমিল্লার উজির দিঘিরপার। মাস দু’য়েক আগে মোসরাত এক লক্ষ টাকা ভাড়ায় ফ্ল্যাটটি ভাড়া নিয়ে ছিল।

গুলশান বিভাগের ডেপুটি কমিশনার সুদীপ কুমার চক্রবর্তী বলেন, ঠিক কী কারণে ওই তরুণী আত্মহত্যা করেছেন তা তদন্ত করে দেখা হচ্ছে। তারা রাতে সিসি ক্যামেরার ফুটেজ এবং অন্যান্য ডিজিটাল ডিভাইস বাজেয়াপ্ত করেছে।

শেয়ার:
আরও পড়ুন...
স্বত্ব © ২০২৩ দৈনিক দেশবানী
Theme Customized BY LatestNews