1. [email protected] : দেশ রিপোর্ট : দেশ রিপোর্ট
  2. [email protected] : নিউজ ডেস্ক : নিউজ ডেস্ক
  3. [email protected] : নিউজ ডেস্ক : নিউজ ডেস্ক
  4. [email protected] : অনলাইন : Renex অনলাইন
বৃহস্পতিবার, ২০ জুন ২০২৪, ০১:৩৯ পূর্বাহ্ন

অস্ত্রোপচারের পর কেমন আছেন সৌদি যুবরাজ সালমান?

নিজস্ব সংবাদদাতা
  • বৃহস্পতিবার, ২৫ ফেব্রুয়ারী, ২০২১

সৌদির ক্রাউন প্রিন্স মোহাম্মদ বিন সালমানের সম্প্রতি অ্যাপেন্ডিসাইটিসের অস্ত্রোপচার হয়েছে। বুধবার রাষ্ট্রীয় সংবাদমাধ্যমের বরাত দিয়ে এমনটি জানিয়েছে বার্তা সংস্থা এএফপি।

রাষ্ট্রীয় গণমাধ্যমের খবরে বলা হয়েছে, সালমানের অপারেশন সফল হয়েছে এবং তিনি এখন ভালো আছেন। জানা গেছে, বুধবার রিয়াদের কিং ফয়সাল স্পেশালিস্ট হাসপাতালে সালমানের অ্যাপেন্ডিসাইটিসের অস্ত্রোপচার হয়।

রাষ্ট্রীয় বার্তা সংস্থা সৌদি প্রেস এজেন্সির পক্ষ থেকে এক টুইট বার্তায় প্রিন্স সালমানের একটি ছবি প্রকাশ করা হয়েছে। সেখানে দেখা গেছে, প্রিন্স সালমান হেঁটে হেঁটে হাসপাতাল থেকে বেরিয়ে যাচ্ছেন এবং একটি গাড়িতে উঠে সামনের সিটে বসছেন।

সাম্প্রতিক সময়ে মোহাম্মদ বিন সালমানের হাত ধরেই সৌদি আরবে নানা ধরনের সংস্কার হচ্ছে।তবে নিজের প্রতিদ্বন্দ্বী অন্যান্য যুবরাজ এবং শীর্ষ স্থানীয় কর্মকর্তাদের হেনস্তার করার ঘটনায় প্রিন্স সালমানের বেশ সমালোচনাও হয়েছে। তার নির্দেশেই সাংবাদিক জামাল খাশোগিকে ২০১৮ সালে ইস্তানবুলে সৌদি দূতাবাসে হত্যা করা হয় বলে অভিযোগ রয়েছে। জানা গেছে, প্রবীণ সৌদি সাংবাদিক জামাল আহমেদ খাশোগ্গিকে হত্যার রিপোর্ট এসেছে মার্কিন গোয়েন্দা সংস্থা সিআইএ’র হাতে। আর এই গোয়েন্দা-রিপোর্টে উঠে এসেছে সৌদি যুবরাজ মহম্মদ বিন সালমানের নামও। খুব শিগগিরই এ নিয়ে একটি প্রতিবেদন প্রকাশ করবে মার্কিন গোয়েন্দা সংস্থা সিআইএ।

শেয়ার:
আরও পড়ুন...
স্বত্ব © ২০২৩ দৈনিক দেশবানী
ডিজাইন ও উন্নয়নে - রেনেক্স ল্যাব