1. [email protected] : দেশ রিপোর্ট : দেশ রিপোর্ট
  2. [email protected] : নিউজ ডেস্ক : নিউজ ডেস্ক
  3. [email protected] : নিউজ ডেস্ক : নিউজ ডেস্ক
  4. [email protected] : অনলাইন : Renex অনলাইন
রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ০৮:২০ অপরাহ্ন

অবশেষে সাতক্ষীরার শ্যামনগরের ধর্ষণ চেষ্টার মামলাটি থানায় রেকর্ড

নিজস্ব সংবাদদাতা
  • বৃহস্পতিবার, ২৪ ডিসেম্বর, ২০২০

সাতক্ষীরা প্রতিনিধি ঃ বেসরকারী টিভি চ্যানেল বাংলাভিশনসহ বিভিন্ন পত্র-পত্রিকায় নিউজ প্রকাশের পর অবশেষে সাতক্ষীরার শ্যামনগরের নির্যাতিতা গৃহবধুর দায়ের করা ধর্ষন চেষ্টার মামলাটি থানায় রেকর্ড হয়েছে। মঙ্গলবার গভীর রাতে মামলাটি রেকর্ড করা হয়।

এর আগে নির্যাতিতা ওই গৃহবধু তার দায়ের করা ধর্ষন চেষ্টার মামলাটি রেকর্ড না করা হলে আত্মহত্যা করবেন বলে হুশিয়ারী দেন। যা নিয়ে গোটা উপজেলা ব্যাপী তোলপাড় শুরু হয়।

নির্যাতনের শিকার গৃহবধু থানায় লিখিত অভিযোগে বলেন, গত ২০ ডিসেম্বর রাতে উপজেলার রমজাননগর ইউনিয়নের সোনাখালী গ্রামের সোহরাব হোসেন ও নুর ইসলাম নামের দুই ব্যক্তি ওই গৃহবধুর বাড়িতে এসে তাকে ধর্ষনের চেষ্টা করে। তারা তার পরনের কাপড় চোপড় ছিড়ে ফেলে এবং দেহের বিভিন্ন অঙ্গে দাঁত বসিয়ে জখম করে। এ সময় তার চিৎকার শুনে প্রতিবেশিরা ছুটে এলে তারা পালিয়ে যায়। পরদিনই তিনি এ বিষয়ে থানায় একটি এজাহার জমা দেন। বর্তমানে ওই নির্যাতিতা শ্যামনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি রয়েছেন।

শ্যামনগর থানার ওসি নাজমুল হুদা বিষয়টি নিশ্চিত করে জানান, গত রাতেই মামলা রেকর্ড করা হয়েছে। তিনি আরো জানান, আসামীদের ধরতে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে।

শেয়ার:
আরও পড়ুন...
স্বত্ব © ২০২৩ দৈনিক দেশবানী
ডিজাইন ও উন্নয়নে - রেনেক্স ল্যাব